Home / সারাদেশ / করোনাভাইরাসে আক্রান্ত ছেলের চিন্তায় মায়ের হৃদরোগে মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত ছেলের চিন্তায় মায়ের হৃদরোগে মৃত্যু

মেহেরপুরের গাংনী উপজেলায় করোনা আক্রান্ত ছেলের দুশ্চিন্তায় হৃদরোগে আক্রান্ত হয়ে মা জোবাইদা খাতুনের (৭০) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল দশটার দিকে শহরের পশু হাসপাতাল পাড়ার নিজ বাসায় তিনি মৃত্যুবরণ করেন। জোবাইদা খাতুনের মেজো ছেলে জহুরুল ইসলাম বলেন, আমার স্ত্রী একজন ইউনিয়ন স্বাস্থ্য সহকারী। তিনি গেল তিন জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হন।

গতকাল সোমবার আমার মেয়ে ও ছোট ভাইয়ের করোনাভাইরাস শনাক্তের রিপোর্ট আসে। এরপর আমার ছোট ভাইকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমার স্ত্রী ও মেয়ে নিজ বাড়িতে রুম আইসোলেশনে রয়েছেন। এ নিয়ে বৃদ্ধ মায়ের দুশ্চিন্তা বেড়ে যায়। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। আজ সকালে নিজ বাড়িতে তিনি মারা গেছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম রিয়াজুল আলম আরটিভি নিউজকে বলেন, ওই পরিবারে তিন জন কোভিড-১৯ পজিটিভ। করোনাভাইরাস উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাই নমুনা সংগ্রহ করা হয়েছে। বিশেষ ব্যবস্থায় তার মরদেহ দাফন করা হবে।

Check Also

দেশে বেড়ে যেতে পারে করোনা

বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি দীর্ঘ মেয়াদী হওয়ার আশঙ্কা করছেন জনস্বাস্থ্য বিশেষজ্ঞরা। একইসঙ্গে সংক্রমণ প্রতিরোধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *