Home / সারাদেশ / শিক্ষার্থীদের পাশে দাঁড়ালো ছাত্রলীগ

শিক্ষার্থীদের পাশে দাঁড়ালো ছাত্রলীগ

সম্প্রতি রাজধানীর কলাবাগান এলাকায় ঢাকা কলেজসহ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সার্টিফিকেটসহ মূল্যবান জিনিসপত্র ভাগাড়ে ফেলে দেয়ার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ৷

আজ শুক্রবার (৩ জুলাই) সকালে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিবৃতিতে শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেওয়া হয়। এ লক্ষ্যে পাঁচ সদস্যের একটি টিমকে বাসা ও মেসভাড়ার বিষয়টি দেখভালের দায়িত্ব দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বা‌ড়িভাড়া দিতে বিলম্ব হওয়ায় বিনা নোটিশে কয়েকজন শিক্ষার্থীর সার্টিফিকেটসহ মূল্যবান জিনিসপত্র ভাগাড়ে ফেলে দেয়া হয়েছে, যা কখনোই কাম্য নয়। উক্ত ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগ পরিবার তীব্র নিন্দা জ্ঞাপন করছে। বাংলাদেশ ছাত্রলীগ মনে করে, শিক্ষার্থীদের সঙ্গে উক্ত অমানবিক আচরণ তাদের সম্ভাবনাময় ভবিষ্যতের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে।

বৈশ্বিক করোনা প্রাদুর্ভাবের কারণে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে অনেক শিক্ষার্থী ভাই-বোনেরা করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে যে যার মতো নিরাপদে নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন। করোনাকালে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, ভাইরাসের সংক্রমণ রোধে সচেতনতা অবলম্বন করা, বাড়িতে নিরাপদে থাকা এবং এ কারণে অনেক শিক্ষার্থী বাড়িওয়ালা ও মেস মালিকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করতে পারছে না।

Check Also

করোনাভাইরাসে আক্রান্ত ছেলের চিন্তায় মায়ের হৃদরোগে মৃত্যু

মেহেরপুরের গাংনী উপজেলায় করোনা আক্রান্ত ছেলের দুশ্চিন্তায় হৃদরোগে আক্রান্ত হয়ে মা জোবাইদা খাতুনের (৭০) মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *