মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৬:০৫ অপরাহ্ন


একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ‘জয় বাংলা জিতবে আবার নৌকা/ শেখ হাসিনার সালাম নিন, জয় বাংলা-নৌকা মার্কায় ভোট দিন’ গানটি বেশ জনপ্রিয়তা লাভ করে। কারণ গানটির মাধ্যমে আওয়ামী লীগের বিভিন্ন সাফল্য তুলে ধরায় গানটি নির্বাচনী প্রচারণার কাজেও ব্যবহার করেছেন দলটির নেতা নেত্রীরা। এদিকে গানটি ইউটিউবে প্রকাশের পর থেকেই ভাইরাল হয়েছিলো।

আর এই গানটি দিয়েই প্রধানমন্ত্রীর নজরে পড়েছেন গানটির পুরো টিম। এই গানটির কথা লিখেছেন তৌহিদ হোসেন। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন যৌথভাবে সরোয়ার ও জিএম আশরাফ। এর সঙ্গীতায়োজন করেছেন ডিজে তনু ও এলএমজি বিটস। সম্পাদনা ও কালার সমন্বয়ে ছিলেন মোহাম্মাদ হৃদয়। গানটির ভিডিওচিত্র প্রযোজনায়ও ছিলেন তৌহিদ হোসেন।

এদিকে গত শুক্রবার গণভবনে পিঠা উৎসবে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করেন আলোচিত ‘জয়বাংলা’ গানের সদস্যরা। এসময় প্রধানমন্ত্রীর তাদের এ কাজরে প্রশংসাও করেন বলে জানিয়েছেন জয় বাংলা গানের টিম।

এদিকে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেয়ে গানটির গীতিকার তৌহিদ হোসেন জানান, ‘প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেয়ে আমরা সত্যিই অনেক আনন্দিত এবং গর্বিত। এর জন্য আমার পুরো টিম বিশেষ করে প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকনের প্রতি কৃতজ্ঞ। একটি গান পুরো দেশের জনগণকে আনন্দিত করতে পারে। এটা সত্যিই প্রশংসনীয়-এমনই মন্তব্যে পেয়েছি প্রধানমন্ত্রীর কাছ থেকে। বাংলাদেশকে এগিয়ে নিতে আগামীতেও আমরা নতুন নতুন গান উপহার দিতে পারবো, ইনশাহাল্লাহ।’

আরও পড়ুন