বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১১:৫৪ অপরাহ্ন


ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ফেরার ম্যাচে ব্যাটিং তাণ্ডব চালান ইমাম-উল-হক। ইংলিশ পেসারদের আগুন ঝড়া বোলিংয়ের সামনে একাই লড়াই করে যাচ্ছেন পাকিস্তানের এই ওপেনার।

মঙ্গলবার ইংল্যান্ডের ব্রিস্টলে কান্ট্রি গ্রাউন্ডে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে যায় পাকিস্তান। দলীয় ২৭ রানে দুই উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলটি।

এমন কঠিন মুহুর্তে হারিস সোহেলকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন ওপেনার ইমাম-উল-হক। তৃতীয় উইকেটে ৬৮ রানের জুটি গড়ে প্রথামকি ধকল সামাল দেন তারা।

তবে নিজের ভুল কলে রান আউটের ফাঁদে পড়েন হারিস সোহেল। তার আগে ৪১ বলে ৭টি চারের সাহায্যে ৪১ রান করেন হারিস।

এরপর অধিনায়ক সরফরাজ আহমেদকে সঙ্গে নিয়ে চতুর্থ উইকেটে ফের ৬৭ রানের জুটি গড়েন ইমাম-উল-হক। ৩৪ বলে ২৭ রান করে সরফরাজ ফিরে গেলেও ব্যাটিং তাণ্ডব অব্যাহত রাখেন ইনজামাম-উল-হকের ভাতিজা ইমাম-উল হক।

ইংল্যান্ডের মাঠে ব্যাটিং তাণ্ডব চালিয়ে সেঞ্চুরির পথেই আছেন ইমাম-উল। ওয়ানডে ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরিতে থেকে আর মাত্র ৫ রান দূরে আছেন তিনি।

স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় মুখোমুখি পাকিস্তান। বৃষ্টির কারণে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি বাতিল হয়। দ্বিতীয় ওয়ানডেতে ১২ রানে জিতে ১-০তে এগিয়ে যায় ইংলিশরা।

আরও পড়ুন