বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১১:৫৫ অপরাহ্ন


সদ্য শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বেশ চমক দেখিয়েছে রাজশাহী কিংস। প্লে-অফ পর্ব নিশ্চিত করতে না পারলেও তরুণ তারকাদের এই দলটি বলতে গেলে সবার মন জয় করে নিয়েছে। তরুণ অধিনায়ক মেহেদি হাসান মিরাজের নেতৃত্বে বেশ ভালোই করেছে দলটি।

আর তাদের দলের অন্যতম তারকা লরি ইভান্স ব্যাট হাতে আলো ছড়িয়েছেন। সদ্য শেষ হওয়া বিপিএলে ব্যাট হাতে তিনি মোট ৩৩৯ রান করেছেন। এবারের আসরের প্রথম শতকটিও হাঁকিয়েছেন তিনি।

কিন্তু প্রথমদিকে রানখরায় ছিলেন তিনি। প্রথম ৫ ম্যাচে মাত্র ১৩ রান করেছিলেন তিনি। সেখান থেকে ঘুরে দাঁড়ানোর গল্প শুনিয়েছেন তিনি। এর জন্য রাজশাহী কিংসের কোচ দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ল্যান্স ক্লুজনারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি ব্রিটিশ ওয়েবসাইট দ্য ক্রিকেটারের সাথে আলাপকালে এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গত বছর অসাধারণ একটি সময় গিয়েছে। আমার বড়দিন ও নববর্ষের ছুটিও খুব ভালো যায়। এক সপ্তাহের ছোট হানিমুনের পর আমি দেশে ফিরে যাই ও সেখান থেকে সোজা বিপিএল। তবে শুরুর পারফরম্যান্সে হতাশ ছিলাম। আমার কোচ পরবর্তীতে আমার উপর বিশ্বাস রেখে আমাকে উপরে সুযোগ দেন এবং আমি ভালো করি। তার জন্য আমি তার প্রতি চির কৃতজ্ঞ থাকবো।’

আরও পড়ুন